বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

পদ্মাসেতুতে বসলো ৩৯তম স্প্যান

তরফ নিউজ ডেস্ক : পদ্মাসেতুর ৩৯তম স্প্যান বসানোর কাজ সম্পন্ন হয়েছে। এর ফলে সেতুটির ৫৮৫০ মিটার দৃশ্যমান হলো। শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটের দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের মাঝপদ্মায় ১০ ও ১১ নম্বর পিলারের ওপর ৩৯তম (’২-ডি’) স্প্যান বসানোর কাজ সফলভাবে সম্পন্ন হয়েছে। এখন মাত্র ২টি স্প্যানে ৩০০ মিটার সেতুর অবকাঠামো দৃশ্যমান হতে বাকি।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা আবু নাসের জানান, গেলো অক্টোবরে সর্বোচ্চ ৪টি স্প্যান বসানো হয়। এরপর এ মাসে নভেম্বরেও তারই ধারাবাহিকতায় ৪টি স্প্যান বসানো সম্ভব হলো। চলতি মাসের ৬, ১২, ২১ ও ২৭ তারিখে এ ৪টি স্প্যান বসানো হয়েছে। বাকি ২টি স্প্যানের ৪০ তমটি (স্প্যান ২-ই)  আগামী ২ ডিসেম্বর ১১ ও ১২ নম্বর পিলারের ওপর এবং সর্বশেষ আগামী ১০ ডিসেম্বর ১২ ও ১৩ নম্বর পিলারের ওপর ৪১ তম স্প্যান (স্প্যান ২-এফ) বসানোর পরিকল্পনা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com